1. ajkerfaridpur2020@gmail.com : Monirul Islam Titu : Monirul Islam Titu
  2. jmitsolution24@gmail.com : support :
  3. titunews@gmail.com : Monirul Islam Titu : Monirul Islam Titu
সাতটি জিপারে সাড়ে ৬ হাজার পিচ ইয়াবা : যুবকের যাবজ্জীবন - আজকের ফরিদপুর
রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:০৬ পূর্বাহ্ন
নোটিশ বোর্ড :
আজকের ফরিদপুর নিউজ পোর্টালে আপনাদের স্বাগতম । করোনার এই মহামারীকালে সামাজিক দূরত্ব বজায় রাখুন। সচেতনে সুস্থ থাকুন।
শিরোনাম :
আদালতের নির্দেশনার পর সালথা উপজেলা চেয়ারম্যান পদে দুই প্রার্থীকে প্রতিক বরাদ্দ কানাইপুরে খাদ্য পন্যের কারখানায় তৈরি হচ্ছিলো নকল স্যালাইন! সরকারি কাজে ই-স্বাক্ষর এর ব্যবহার বৃদ্ধির পরামর্শ জেলা প্রশাসকের জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন দাবি বাস্তবায়নে আইডিইবি’র সংবাদ সম্মেলন বিদেশ প্রত্যাগত অভিবাসীদের নিয়ে কর্মশালা অনুষ্ঠিত প্রার্থীতা ফিরে পেলেন ওয়াদুদ মাতুব্বর কিশোর হত্যার দায়ে ইব্রাহিম মোল্লার ৮ বছরের কারাদন্ড পঞ্চপল্লি নিয়ে তদন্ত কমিটির প্রতিবেদন দাখিল : উদঘাটন হয়নি আগুনের রহস্য সড়ক দুর্ঘটনায় নিহত কলেজ ছাত্রী স্মরণে শোক যাত্রা ও মানববন্ধন

সাতটি জিপারে সাড়ে ৬ হাজার পিচ ইয়াবা : যুবকের যাবজ্জীবন

  • Update Time : রবিবার, ৫ মে, ২০২৪
  • ২১ জন পঠিত
সাতটি জিপারে সাড়ে ৬ হাজার পিচ ইয়াবা : যুবকের যাবজ্জীবন
সাতটি জিপারে সাড়ে ৬ হাজার পিচ ইয়াবা : যুবকের যাবজ্জীবন

স্টাফ রিপোর্টার : ফরিদপুরে ইয়াবা সহ গ্রেফতার এক যুবককে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে যাবজ্জীবন সাজা দেয়া হয়েছে। একইসাথে আসামিকে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৪ মাসের কারাদণ্ড প্রদান করা হয়েছে। ফরিদপুরের অতিরিক্ত দায়রা জজ ১ম আদালতের বিচারক অশোক কুমার দত্ত আজ রোববার (৫ মে) দুপুরে এ রায় ঘোষণা করেন। সাজাপ্রাপ্ত ওই আসামির নাম মুকুল মোল্লা ওরফে অভি (২১)। তিনি বোয়ালমারী উপজেলার সাতৈর ইউনিয়নের ডোবরা গ্রামের মৃত আব্দুল লতিফ মোল্লার ছেলে। রায় ঘোষণার সময় আসামি অভি আদালতে হাজির ছিলেন।

মামলার নথি সূত্রে জানা যায়, র‍্যাব-৮, সিপিসি-২ ফরিদপুর ক্যাম্পের একটি আভিযানিক দল ২০২০ সালের ২৬ সেপ্টেম্বর রাতে শহরের রঘুনন্দনপুরের একটি ভাড়াটিয়া বাসা থেকে অভিকে গ্রেফতার করে। এসময় তার ফ্ল্যাটবাসার রান্নাঘরের সানশেড হতে সাতটি জিপারে সাড়ে ৬ হাজার পিচ ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় র‍্যাব-৮ এর ডিএডি ইসরাফিল আমীন মুকুল মোল্লা ওরফে অভির বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন।

মামলার তদন্ত শেষে কোতোয়ালি থানার এসআই সামসুল আলম ওই বছরের ৭ ডিসেম্বর আদালতে অভিযোগপত্র দাখিল করেন। এ মামলায় বাদি সহ ১২ জন সাক্ষীর মধ্যে ৮ জন সাক্ষী দেন। রায়ের সত্যতা নিশ্চিত করে রাষ্ট্র পক্ষের কৌশলী (পিপি) অ্যাডভোকেট নবাব আলী মৃধা বলেন, মামলার দীর্ঘ সাক্ষ্য শুনানি শেষে আদালত মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর ৩৬(১) স্মারণি ১০ (গ) মোতাবেক আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড এবং ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৪ মাসের কারাদণ্ড প্রদান করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© পদ্মা বাংলা মিডিয়া হাউজের একটি প্রতিষ্ঠান
Design & Developed By JM IT SOLUTION