1. ajkerfaridpur2020@gmail.com : Monirul Islam Titu : Monirul Islam Titu
  2. jmitsolution24@gmail.com : support :
  3. titunews@gmail.com : Monirul Islam Titu : Monirul Islam Titu
ইটের রাস্তা পাকা করার দাবিতে মানববন্ধন - আজকের ফরিদপুর
রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:৫৩ পূর্বাহ্ন
নোটিশ বোর্ড :
আজকের ফরিদপুর নিউজ পোর্টালে আপনাদের স্বাগতম । করোনার এই মহামারীকালে সামাজিক দূরত্ব বজায় রাখুন। সচেতনে সুস্থ থাকুন।
শিরোনাম :
আদালতের নির্দেশনার পর সালথা উপজেলা চেয়ারম্যান পদে দুই প্রার্থীকে প্রতিক বরাদ্দ কানাইপুরে খাদ্য পন্যের কারখানায় তৈরি হচ্ছিলো নকল স্যালাইন! সরকারি কাজে ই-স্বাক্ষর এর ব্যবহার বৃদ্ধির পরামর্শ জেলা প্রশাসকের জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন দাবি বাস্তবায়নে আইডিইবি’র সংবাদ সম্মেলন বিদেশ প্রত্যাগত অভিবাসীদের নিয়ে কর্মশালা অনুষ্ঠিত প্রার্থীতা ফিরে পেলেন ওয়াদুদ মাতুব্বর কিশোর হত্যার দায়ে ইব্রাহিম মোল্লার ৮ বছরের কারাদন্ড পঞ্চপল্লি নিয়ে তদন্ত কমিটির প্রতিবেদন দাখিল : উদঘাটন হয়নি আগুনের রহস্য সড়ক দুর্ঘটনায় নিহত কলেজ ছাত্রী স্মরণে শোক যাত্রা ও মানববন্ধন

ইটের রাস্তা পাকা করার দাবিতে মানববন্ধন

  • Update Time : রবিবার, ৫ মে, ২০২৪
  • ১৫ জন পঠিত
ইটের রাস্তা পাকা করার দাবিতে মানববন্ধন
ইটের রাস্তা পাকা করার দাবিতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার : ফরিদপুরে ইটের রাস্তা পাকা করার দাবিতে মানব বন্ধন অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১০টার দিকে ফরিদপুর প্রেসক্লাবের সামনে ভুক্তভোগী এলাকাবাসীর ব্যানারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। ফরিদপুর পৌরসভার ২৬ নং ওয়ার্ড ও ২১ নং ওয়ার্ডের (আংশিক) এর বিল মাহমুদপুর আব্দুল করিমের ডাংগি মুন্সির দোকান থেকে চর কমলাপুর রাজুর দোকান পর্যন্ত দেড় কিলোমিটার দৌর্ঘের ইটের রাস্তা পাকা করনের দাবিতে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয় এলাকাবাসীর উদ্যোগে।

মানবন্ধন কর্মসূচি চলাকালে ওই এলাকার বাসিন্দাদের মধ্যে বক্তব্য দেন মো. সেলিম মিয়া, এনামুল শেখ, মোহাম্মদ সালাউদ্দিন, শেখ আকাশ, শেখ মেহেদী হাসান, মোহাম্মদ আলমগীর, মো. আজাদ খান প্রমূখ। বক্তারা বলেন আমরা পৌর এলাকা বাসি আমাদের এখানে মুন্সির দোকান থেকে রাজুর দোকান পর্যন্ত সড়কটি দীর্ঘদিন যাবত বেহাল অবস্থার মধ্যে রয়েছে। বৃষ্টির সময় রাস্তায় পানি জমে যায় চলাচল করতে পারিনা।

এ পর্যন্ত রাস্তাটা অনেকবারই ইট সোলিং দিয়ে রিপেয়ারিং করা হয়েছে। এ রিপিয়ারিং কোন ভাবে থাকে না রাস্তা নষ্ট হয়ে যায়। আর তাই নতুন করে তারা আবারও এই রাস্তা রিপিয়ারিং করা শুরু করেছে কিন্তু আমরা এ রাস্তা চাই না আমরা চাই একটা পাকা রাস্তা হোক। যাতে জনগণের দুর্ভোগ কমে পাশাপাশি পানি নিষ্কাশনের জন্য ড্রেনের ব্যবস্থা চাই, ময়লা আবর্জনা ফেলানোর জন্য ডাস্টবিন চাই। রাতে ঠিকমত লাইট থাকে না চলাচলে মারাত্মক কষ্ট হয়। এগুলো থেকে পরিত্রাণ চাই ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© পদ্মা বাংলা মিডিয়া হাউজের একটি প্রতিষ্ঠান
Design & Developed By JM IT SOLUTION